রবিবার, ১৫ মে, ২০১৬

হিন্দু মায়ের মুসলমানি চোদন

ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে থেকে। সম্ভবত শুক্রবার ছিলোকলেজে শীতের ছুটি চলছে। তাই দুপুরে নিজের দোতলার ঘরে বসে বসে ফেসবুক করছিলাম। বাড়িতে কেউ ছিলোনা, মা গিয়েছিলো তার এক বান্ধবীর বাড়ি। সাধারনত এইরকম ফাঁকা বাড়িতে আমি একা থাকলে ব্লুফিল্ম কিংবা সেক্স চ্যাট করে টাইম পাস করি। সেদিনও তার ব্যাতিক্রম ঘটেনিআমার ফেক অ্যাকাউন্টটা খুলতেই দেখলাম সাতেরোটা ফ্রেন্ড রিকুয়েস্ট। সবার রিকুয়েস্ট আমি একসেপ্ট করিনা, তাই প্রত্যেকটা প্রোফাইল খুলে খুলে দেখতে লাগলাম যে কাকে একসেপ্ট করবো আর কাকে করবোনা। হটাত “হিন্দু মা চুদতে চাই” নামে একটা ফ্রেন্ড রিকুয়েস্ট চোখে পড়লো। প্রোফাইলটা খুলে দেখলাম টাইমলাইনে মাঝ বয়েসি হিন্দু মহিলাদের বেশ কিছু ছবি আর তার সাথে দারুন দারুন সব ক্যাপশানে ভর্তি। সত্যি বলতে এটা আমার সপ্ন যে আমার হিন্দু মাকে কোনো মুসলিম ছেলে চুদছে আর আমি সেটা বসে বসে দেখছি। তাই প্রোফাইলটা অনেকটা আমার মনের মতো হওয়াতে দেরি না করে রিকুয়েস্ট একসেপ্ট করে নিলাম। কিছুক্ষন পরেই অ্যাকাউন্টটা থেকে ম্যাসেজ এলো, আমি রিপ্লাইও দিলাম, তারপর কথায় কথায় জানতে পারলাম ওর আসল নাম সোহেল মোল্লা, ঢাকাতে থাকে, বয়েসে আমার থেকে ২ বছরের ছোটো হবে। আমার মায়ের ছবি দেখতে চাওয়াতে আমি ওকে মায়ের একটা ছবি দেখালাম। মাকে দেখে ওর খুব পছন্দ হলো, বললো তোমার মায়ের মতো চল্লিশ ঊর্ধ্ব ধুমসি পাছাওয়ালা হিন্দু মাগী আমার ভালো লাগে।
আমিও আমার মনের কথাটা জানিয়ে দিলাম, যে আমারও ইচ্ছা আছে কোনো মুসলিম ছেলে আমার মাকে চুদুক। এই শুনে ও বললো আমি যদি চুদতে চাই, তাহলে তোমার কোনো প্রব্লেম নেইতো? আমি বললাম না না কোনো সমস্যা নেই। কিন্তু তুমি মাকে চুদবে কি করে? ও বললো সেটা আমার উপর ছেড়ে দাও। শুধু তোমাকে যখন যেটা করতে বলবো তখন তুমি সেটা করবে। আমি এই প্রস্তাবে রাজি হয়ে গেলাম।  তারপর আমরা স্কাইপে ভিডিও চ্যাট করলাম। তখনই ও আমাকে ওর কাটা বাঁড়া দেখালো আর বললো “এই বাঁড়া দিয়েই তোমার মায়ের পাছার সিল কাটবো” আমি বললাম “সে ঠিক আছে কিন্তু ঢাকা থেকে এসে তুমি কিভাবে মাকে চুদবে”? ও বলল “ঘরোয়া হিন্দু মাগী চোদার জন্য ঢাকা থেকে কলকাতা যাওয়াটা কোনো ব্যাপার নয়। তুমি তোমার মায়ের ফোন নাম্বারটা দাও। আর তোমার মায়ের একটা প্যানটি এনে আমাকে দেখাও, হিন্দু মাগীদের প্যানটি দেখতে আমার দারুন লাগে” আমি মায়ের ফোন নাম্বারটা ওকে দিলাম। তারপর মায়ের ঘর থেকে একটা খয়েরি রঙের প্যানটি এনে দেখালাম। মায়ের প্যানটি দেখে ও বললো তোমার মায়ের পাছাতো বিশাল বড় মনে হচ্ছে। আমি বললাম হ্যাঁ, মা একটু মোটা হওয়াতে মায়ের পাছাটা বেশ বড় সাইজের। এরপর ওইদিন আমরা আর বেশি কথা বলিনি। পরে কয়েকবার ওর সাথে মায়ের ব্যাপারে কথা হয়েছিলো। ইতিমধ্যে জানতে পারি যে ও মাকে ফোনে অনেকটা পটিয়ে নিয়েছে, তবে কি ভাবে মাকে পটিয়েছে সে ব্যাপারে আমাকে কিছু বলেনি। এক্ষেত্রে বলে রাখি আমার বাবা চাকরির সুত্রে মুম্বাইতে থাকে, তিন মাস ছাড়া এক সপ্তাহের জন্য বাড়ি আসে। সেদিক থেকে দেখতে গেলে একজন মধ্য বয়েসি মহিলার যে পরিমান সেক্সের চাহিদা থাকে, তা মায়ের ক্ষেত্রে পূরণ হয়নি। তাই হয়তো অবৈধ সম্পর্কের মাধ্যমে মা এই বয়েসে এসে সে চাহিদা পূরণ করতে চাইছে আর সেই জন্যই মাকে পটানো সোহেলের পক্ষে সম্ভব হয়েছে। তবে মা যে সোহেলের পাতা ফাঁদে পা দিয়েছে এবং খুব শীঘ্রই মায়ের পোঁদের সতী পর্দা কাটা হবে, সেটা ভাবতেই আমি এক্সাইটেট হয়ে পরলাম।  
এদিকে কয়েকদিন যাবৎ মাকে একটু অন্যমনস্ক লাগছিলো, যদিও কারণটা আমি জানি, তবুও একদিন ডিনার টেবিলে মাকে প্রশ্নটা করেই ফেললাম।
-   তোমাকে এতো অন্যমনস্ক লাগছে কেনো?
প্রথমটাই মা একটু ইতস্তত বোধ করলেও পরে আমাকে সোহেলের ব্যাপারটা বললো। কিভাবে মায়ের সাথে ওর পরিচয় হয়, পুরো শুরু থেকে শেষ পর্যন্ত। এবং এটাও বললো যে আগামী সপ্তাহে সোহেল আর ওর মা, বাবা আমাদের বাড়ি আসবে। সোহেলের মা বাবার কথাটা শুনে আমি অবাক হয়ে গেলাম। মাকে জিজ্ঞাসা করাতে বললো ওর মা বাবাও নাকি ব্যাপারটা জানে, তাই ওরা মাকে দেখতে চেয়েছে। ওইদিন রাতেই আমি সোহেলের সাথে কথা বলে জানতে পারলাম যে পরবর্তীকালে ও মাকে বিয়ে করতে চায়, আর সেই জন্যই ওর বাবা মাকে বিষয়টা জানিয়েছে।
দেখতে দেখতে এক সপ্তাহ কেটে গেলো, অবশেষে সোহেলদের আসার দিন এসে পড়লো। সকাল সকাল উঠে হাওড়া স্টেশানে আমি গাড়ি নিয়ে চলে গেলাম ওদের আনতে। ওখান থেকে ওদের নিয়ে বাড়িতে আসতে আসতে প্রায় দশটার মতো বেজে গেলো। সোহেলের বাবা মায়ের জন্য আগে থেকেই একটা ঘর গুছিয়ে রাখা ছিলো, মা ওনাদের ওই ঘরটা দেখিয়ে দিতে গেলেন আর অন্যদিকে আমি সোহেলকে নিয়ে চলে গেলাম দোতলার ঘরে, যেখানে আমি থাকি। ঘরে ঢুকেই সোহেল আমাকে বললো, দোস্ত, যেগুলো কিনতে বলেছিলাম সেগুলো কিনেছিস তো? আমি বললাম সে আর বলতে? ওসব আমি নিজে অর্ডার দিয়ে কিনে এনেছি। তারপর খাটের নীচে থেকে বাক্সটা বের করে ওকে দেখালাম। বাক্সর মধ্যে থাকা সব কিছুই মায়ের জন্য কেনা হয়েছে। সোহেল সেগুলো বের করে দেখতে লাগলো, প্রথমেই বের করলো একটা লিঙ্গার সেট, যেটা একটা বিশেষ সময়ে ও মাকে পড়তে বলবে বলে ঠিক করে রেখেছে। তারপর এক এক করে ডিলডো থেকে শুরু করে বাট প্লাগ, লুব্রিকেন্ট এবং সব শেষে একটা স্পাঙ্কিং প্যাডেল। তবে একটা ভুল হয়ে গিয়েছে সেটা হলো কনডম, ওটার কথা একেবারে ভুলে গিয়েছিলাম। ঠিক হলো যে বিকালে গিয়ে আমরা ওটা কিনে আনবো।
এরপর দুপুরের খাওয়া দাওয়া সেরে মা আমাদের পুরো বাড়িটা সবাই কে ঘুরে ঘুরে দেখাতে লাগলেন। সেই সময়ই সোহেলের মা আমাকে জিজ্ঞাসা করলো, তা বাবা আমার ছেলেতো তোমার থেকেও ছোটো, এদিক থেকে তোমার কোনো সমস্যা নেই তো? আমি প্রথমটাই বুঝতে পারিনি, তাই বললাম কি সমস্যা? সোহেলের মা বললেন, এই যে আমার ছেলে তোমার মায়ের সাথে……..আমি বললাম না না, আমার কোনো সমস্যা নেই। তাছারা মায়ের সুখটাই তো বড় কথা। আপনারাতো জানেন যে বাবা ঠিক মতো মাকে টাইম দিতে পারে না।
বিকালের আমি আর সোহেল বেরিয়ে পরলাম ওষুধের দোকানের দিকে যেহেতু দোকানদার আমাকে চেনে তাই সোহেলকে দিয়েই কনডম কেনালাম। তারপর গাড়ির ভিতরে বসেই কনডমের প্যাকেটটা দেখে আমি ওকে জিজ্ঞাসা করলাম, এতো দেখছি ডটেড কনডম। সোহেল বললো হুম!! তোমার মায়ের জন্য এই কনডমটাই পারফেক্ট। তারপর আমি ওকে একটু এদিক ওদিক ঘুরিয়ে সন্ধ্যার আগে বাড়ি নিয়ে চলে এলাম।
এদিকে বাড়িতে দেখলাম একটা উৎসব উৎসব ভাব। যদিও লোক বলতে আমরা মাত্র চার জন, তবুও আলো আর পুরো বাড়ি জুড়ে রজনীগন্ধার গন্ধটা উৎসবের পরিবেশ সৃষ্টি করেছে। মাকে দেখতে পাচ্ছিলাম না, সোহেলের বাবা মায়ের ঘরে গিয়ে দেখলাম ওর বাবা টিভি দেখছে, কাকুকে মায়ের কথা জিজ্ঞাসা করতে উনি বললেন তোমার মা আর সোহেলের মা দোতলাতে আছে, যে ঘরে তোমার মায়ের ফুলশয্যা হবে সেই ঘরে। আমি আর সোহেল তারাতারি উপরে উঠে  গেলাম। আমার ঘরের ঠিক পাসে যে ঘরটা ফাঁকা ছিলো সেখানেই দেখলাম মা আর অ্যান্টি মিলে ঘরটাকে ফুল দিয়ে সাজাচ্ছে। যদিও ঘরের মধ্যে একটা খাট আর একটা আলমারি বাদে বিশেষ কিছু নেই। সোহেলকে দেখলাম ঘরের একটা কোনের দিকে গিয়ে হাল্কা করে পা ঠুকে বললো যে এখানে একটা টেবিল চাইআমরা সবাই অবাক হয়ে ওর দিকে তাকালাম। ও একটু সময় নিয়ে মায়ের দিকে তাকিয়ে বললো, “আরে, অ্যান্টি  এতদিন খাটে ঠাপ খেয়েছে, তাই আজকে ওনাকে টেবিলে তুলে মুসলমানি চোদন খাওয়াবো”মা দেখলাম কথাটা শুনে একটু লজ্জা পেলো। আমি বললাম ঠিক আছে আমি ব্যাবস্থা করে দিচ্ছি। তারপর আমার ঘর থেকে একটা টেবিল এনে সোহেলের দেখানো মতো জায়গায় সেটা রেখে দিলাম।
রাতের খাবার আমি বাইরে থেকে অর্ডার করে রেখেছিলাম। সারে নটার মধ্যে খাবার চলে এলো, আমরা সবাই দশটার মধ্যে ডিনার সেরে নিলাম। তারপর ডাইনিং রুমে বসে আমরা চারজন গল্প করতে আরম্ভ করলাম, সোহেলকে দেখলাম ক্রমাগত অধৈর্য হয়ে পরছে। মাকেও লক্ষ করলাম মাঝে মাঝে একটু অন্যমনস্ক হয়ে যাচ্ছে। প্রায় সারে দশটার দিকে সোহেলের মা ওর বাবাকে বললো, তাহলে তুমি শুয়ে পরো, আমার এদিকে একটুঁ কাজ আছে। সোহেলের বাবা আমাদের গুডনাইট বলে নিজের ঘরে চলে গেলেন। তারপর অ্যান্টি মায়ের দিকে তাকিয়ে বললো – দিদি তোমাকে আমার সাথে একটু বাথরুমে যেতে হবেমা বললো এখন আবার বাথরুমে কেনো ?
- আরে চলোনা, গেলেই সব বুঝতে পারবে।
তারপর মা আর অ্যান্টি মিলে মায়ের বাথরুমে ঢুকে গেলো, যাওয়ার সময় দেখলাম অ্যান্টির হাতে একটা ছোটো ব্যাগ আছে। সোহেলকে বললাম – কি ব্যাপার বলোতো? মা আর অ্যান্টি একসাথে বাথরুমে গেলো? তাছারা ওই ব্যাগে কি আছে? সোহেল বললো – আরে এইতো সবে শুরু, এখন তোমার মা বাথরুমে ঢুকে পেট পরিস্কার করবে। আর মায়ের হাতে যে ছোটো ব্যাগটা দেখেছো ওতে এনিমা কিট আছে, ওটা দিয়ে তোমার মায়ের পোঁদের ভিতরটা হাল্কা গরম জল ঢুকিয়ে ঢুকিয়ে পরিস্কার করা হবে। কিছুক্ষন পরে মা দেখলাম একটা তুয়ালে গায়ে জড়িয়ে বাথরুম থেকে আস্তে আস্তে বের হয়ে এলো, পিছন পিছন আন্টিও বের হলো। তারপর আমাদের দিকে তাকিয়ে আন্টি বললো আমি যখন ডাকবো তখন তোমরা উপরে আসবে তার আগে নয়। আমরাও কথা মতো অপেক্ষা করলামরাত সাড়ে এগারোটার দিকে আমাদের ডাক পড়লো, আমরা উপরে গেলাম। মা দেখলাম শাঁখা, সিঁদুর পরে নতুন বউয়ের মতো সেজে গুজে খাটে বসে আছে। তবে হিন্দু বউদের মতো বসে থাকলেও, মায়ের দ্বিতীয় ফুলশয্যা যে একজন মুসলিম ছেলের সাথে হবে সেটা মা ভালো ভাবেই জানে ওদিকে বাইরে বেড়িয়ে সোহেলের মা সোহেলকে বললো “বাবু, খাঙ্কিটার পোঁদ ভালই টাইট আছে সাবধানে সিল কাটবি। আর কোনো অসুবিধা হলে খবর দিবি”সোহেল বাধ্য ছেলের মতো মাথা নেড়ে ঘরে ঢুকে গেলো। আমি আমার ঘর থেকে সেক্স টইয়ের বাক্সটা ফুলশয্যার ঘরে রেখে দিয়ে এলাম। যাওয়ার সময় দুজনকেই বেস্ট অফ লাক জানালাম। অ্যান্টিও মায়ের কানে কানে কিছু একটা বলে বিদায় নিলো।
এরপর আমি আর অ্যান্টি আমার ঘরে চলে এলাম। অ্যান্টি বললো- কিরে মায়ের ফুলশয্যা দেখবি? আমি বললাম সেটা হলেতো ভালই হতো। অ্যান্টি বললো চল তাহলে আমার সাথে, বলেই অ্যান্টি আমার হাত ধরে ঘরের পিছনের বারান্দাতে নিয়ে গেলো, সামনের দিকের মতো মায়ের ফুলশয্যার ঘরের পিছনের বারান্দা আর আমার ঘরের পিছনের বারন্দা একই। তাই ফুলশয্যার ঘরের ঠিক পিছনে, বারান্দাতে যাওয়ার যে দরজাটা আছে, সেখানে সহজেই পৌঁছে গেলাম। এবার দেখলাম দরজাতে একটা ফুটো করা আছে। অ্যান্টি বললো – সোহেল আমাকে আগেই বলেছিলো যে তুই তোর মায়ের মুসলমানি চোদন খাওয়া দেখতে চাস, তাই আমি এটা করে রেখেছি। এই বলে অ্যান্টি নীচে চলে গেলেন। আমি ফুটোটাতে চোখ রাখলাম। চোখ রাখার সাথে সাথেই ঘরের ভিতরের পুরো ছবি আমার সামনে পরিস্কার হয়ে গেলো
দেখলাম মা তখনো কিছু খোলেনি। সোহেল ওর কাটা বাঁড়াটা খারা করে টেবিলের উপর পা নামিয়ে বসে আছে, আর মা ললিপপের মতো করে ওর বাঁড়াটা চুসে যাচ্ছে। এরকম কিছুক্ষন চলার পর সোহেল নিজে থেকে মায়ের মাথাটা ধরে ওর বাঁড়াটা মুখের পুরো ভিতর পর্যন্ত ঢুকিয়ে দিয়ে ঠাপ দিতে লাগলো আর মা-ও ওয়াগ ওয়াগ করে ঠাপ নিলো তারপর সোহেল যখন বাঁড়ারটা মায়ের মুখ থেকে বের করলো তখন দেখলাম ওর বাঁড়াতে মায়ের মুখের লালা পুরো ভর্তি হয়ে আছে এরপর সোহেল মায়ের ঠোঁট চুষতে লাগলো আর অন্যদিকে মা তার একটা হাত দিয়ে সোহেলের বাঁড়াটা খেঁচে দিলোপ্রায় দশ মিনিট এরকম চলার পর সোহেল মাকে শাড়ি সায়া খোলার আদেশ দিলো। সোহেলের কথা মতো মা একটু দূরত্বে গিয়ে আস্তে আস্তে শাড়ি থেকে শুরু করে সব কিছু খুলতে আরম্ভ করলো। সোহেল বাঁড়াতে হাত বোলাতে বোলাতে বললো প্যানটিটা খুলবে না কিন্তু, ওটা আমি খুলবো। মা সোহেলের কথা মতো প্যানটি বাদে সবকিছু খুলে সোহেলের সামনে দাঁড়ালো। তারপর সোহেলের কাছে যেতেই ও মাকে ঘুরিয়ে দিয়ে পাছাটা ওর দিকে করে নিলো, তারপর টেবিল থেকে নেমে এসে মায়ের প্যানটিটা পুরো নামিয়ে দিয়ে পাছাটাতে বের করে আনলো আর পাছাতে হাত বোলাতে বোলাতে একটা বাগলাতে থাপ্পর মেরে বললো – অ্যান্টি আজ কিন্তু আপনার পোঁদের সিল কাটা হবে, সেটা জানেন তো। মা আস্তে করে ঠোঁট কামড়ে বললো- হুম তারপর মায়ের পাছার অন্য দাবনাতে থাপ্পর মেরে আবার কিছু একটা বলতে যাবে, এমন সময় ঘরের সামনের দরজা থেকে ঠক ঠক আওয়াজ এলোসোহেল জিজ্ঞাসা করলো – কে? উলটো দিক থেকে – আমি, তোর আম্মু, দরজটা একটু খোল দরকার আছে। বুঝলাম অ্যান্টি এসেছে। সোহেল দরজা খুলে দেখলো যে তার মা একটা প্লাস্টিকের গামলি আর একটা তুয়ালে হাতে দাঁড়িয়ে আছে। কারন জিজ্ঞাসা করাতে বললো – “আরে সব কি আমি মনে করিয়ে দেবো? মাগিতো একটু পরেই তোর বাঁড়ার ঠাপ খেয়ে পেচ্ছাপ করে ফেলবে। তখন কি করবি? এই গামলিটা আর তুয়ালেটা রাখ, কাজে লাগবে”। তারপর মায়ের কাছে গিয়ে বললো- দিদি , আমার ছেলেকে কেমন লাগছে? মা একটু লজ্জা পেয়ে মাথা নীচে করে নিলো। এই দেখে সোহেলর মা, মায়ের দুধটা একটু টিপে বললো – লজ্জা কিসের রে খাঙ্কি?  আজ রাতেই বুঝতে পারবি আসল চোদন কাকে বলে। এই বলে সোহেলের মা চলে গেলো। সোহেল দরজা বন্ধ করে মাকে নিয়ে বিছানাতে উঠলো। তারপর মাকে ডগি স্টাইলে বসিয়ে আস্তে করে মায়ের মাথাটা বালিশে ঠেকিয়ে দিলো আর সঙ্গে সঙ্গে মায়ের পাছাটাও যথাসম্ভব উপরে উঠে গেলো। এই প্রথমবার আমি মায়ের গুদ স্পষ্ট দেখতে পেলাম। একদম ক্লিন সেভড ফোলা গুদ। দেখেই বোঝা যাচ্ছে এই গুদে অনেক বছর ধরে বাঁড়া ঢুকেছে। পোঁদটা উঁচু হয়েছিলো বলে পুটকিটা ঠিক দেখতে পাচ্ছিলাম না। একটু পরেই সোহেল মায়ের পুটকিতে লুব্রিকেন্ট লাগিয়ে তাতে বাট প্লাগটা ঢুকিয়ে দিলো। মা প্রথমে একটু আহহ আহহ করে চিৎকার ছাড়লেও, বাট প্লাগটা পুটকির ভিতর পুরো ঢুকে যাওয়ার পর মনে হলো মা মানসিক এবং শারীরিক ভাবে পোঁদ চোদা খাওয়ার জন্য রেডি। পাঁচ মিনিট পর সোহেল বাট প্লাগটা বের করে মাকে আবার ডগি স্টাইলে বসিয়ে দিলো। এবার আমি মায়ের পুটকিটা ভালো ভাবে দেখতে পেলাম, তবে বাট প্লাগ ঢোকানোর ফলে কিছুটা হাঁ হয়ে থাকলেও সোহেলের বাঁড়া খুব সহজে ঢুকবে বলে মনে হলোনাএবার সোহেল মায়ের পুটকিতে এক থাবড়া থুতু দিয়ে তার বাঁড়াটা পোঁদে সেট করলো। প্রথম ঠাপেই অর্ধেক বাঁড়া ঢুকে যেতেই মা চিৎকার করে উঠলো। বললো – প্লিজ বের করো, খুব ব্যাথা লাগছেসোহেল মায়ের পোঁদের একটা বাগলাতে থাপ্পর মেরে বললো- ছিনাল মাগী, তোর পোঁদের সিল এখন হাফ কাটা হয়েছে, আমার এই মুসলমানি বাঁড়া তোর পোঁদে পুরো না ঢুকলে সিল কাটবো কি করে? এই বলেই, একটা জোরে ঠাপ দিয়ে মায়ের পোঁদে ওর বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিলো। মাকে দেখলাম বিছানার চাদর খামচে ধরে আছে, সারা শরীর দিয়ে ঘাম ঝরে পরছে। পোঁদের মধ্যে ওত মোটা বাঁড়া ঢোকাতে মায়ের মুখ দিয়ে আর আওয়াজ বের হলো না। বুঝলাম মায়ের পোঁদের সতী পর্দা কাটা হয়ে গিয়েছে। এরপর বার কয়েক ঠাপিয়ে সোহেল মায়ের পোঁদের মধ্যেই মাল ঢেলে দিলো। আর আমি দরজার ফুটো দিয়ে দেখলাম, কিভাবে আমার মা একটা মুসলমান ছেলেকে দিয়ে তার পোঁদের সিল কাটালো। এরপর সেই রাতে সোহেল আরো কয়েকবার মায়ের পোঁদ মেরেছিলো। তবে সোহেলের বাঁড়ার ঠাপ খেয়ে মা পেচ্ছাপ করে ফেলেনি।

৩০টি মন্তব্য:

  1. ওই হিন্দু মাগীর পোলাটা ওই মোসোল্মান মাগী কে চোদার গল্প হলে ভালো হোতো

    উত্তরমুছুন
  2. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  3. Amr akta hindu meye lagbe
    sex c8 er jonno na thakle muslim meye thakle o janaw

    উত্তরমুছুন
  4. আমরা হিন্দু পরিবারের লোক আমাদের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার রামনগর গ্রামে।বাবা চৌকিদার ছিল।মারা যায় ৮৯ সালে।আমি ৮৮ সাল থেকেই ভারতে থাকি।৩০/৩৫ বছর ধরে মাকে অন্য লোক চুদে।

    উত্তরমুছুন
  5. LuckyClub: The best online casino site in the world
    Lucky Club is one of the 카지노사이트luckclub oldest online casinos in the world, founded in 1997 and licensed in Curacao. The site has more than 5500 games and

    উত্তরমুছুন
  6. হিন্দু মেয়ে নাই আমার হিন্দু মা আছে চলবে
    হলে বলো একা থাকে বাবা নাই আমার মা একটা ছেলে চাইছে যদি লাগে বলবেন
    বিয়ে করতে পারেন নালে ডেলি চুদতো পানের
    কোনো অসুবিধা নাই

    উত্তরমুছুন
  7. মার মোবাইল নাম্বার দেবো যদি কোনো মুসলমান ছেলে থাকে তো আমার মার জন্যও মুসলিম ছেলে চাই যে আমার মা কে চুদবে 5000 টাকা দেবো বাড়ি এসে চুদবে কিন্তু গোপনে মার একটা বাচ্চা চাই নিজের পেটে

    উত্তরমুছুন
  8. Mango Habanero Hot Sauce - Mapyro
    Mango Habanero 부산광역 출장안마 Hot Sauce. (Maple of Mexico) $6.95. Add 여주 출장안마 to cart. Category: Hot Sauce. Additional Information. Add 서울특별 출장안마 to Cart. Additional Information. Additional Information. 영천 출장샵 Additional 상주 출장샵 Information  Rating: 4.4 · ‎22 reviews

    উত্তরমুছুন
  9. আমি বাংলাদেশের ফরিদপুর জেলার মানুষ দীর্ঘ্য ত্রিশ বছর পশ্চিম বঙ্গে আছি। ধর্ম নিয়ে গর্ব করে লাভ কী হিন্দু পরিবারের মানুষ খুব ছোট বয়সে কলকাতা পাঠায় পড়াশোনার উদ্দেশ্যে, আমরা নিন্মবৃত্তের মানুষ বাবা ছিলেন গ্রামের চৌকিদার বিঘা পাঁচেক জমি ছিল। পড়াশোনা জানত না কেউই, মা গ্রামের মধ্যে সুন্দরী বলা চলে সুস্বাস্থ্যবতি ও বলা চলে। বাবার সাস্থ্য মোটামুটি ভাল হলেও মাকে যৌণ পরিতৃপ্তি দিতে পারে নাই। পরবর্তী সময়ে মা অন্য একজন মুসলিমকে নিয়ে দৈহিক সম্পর্ক গড়ে উঠে উনি ছিলেন প্রতিবেশী আমার ছোট বেলার বন্ধুর বাবা মালেক মোল্লা। বাবা নিজে রাত পাহারা থেকে ফেরার পথে আমাদের কলাবাগানে মা ও মালেক মোল্লা কে চুদাচুদি করার সময় ধরে ফেলে এরফলে মা ও বাবাকে বলে সে পুরিপূর্ন্য তৃপ্তি দিতে পারে না তাই উনার সাথে করছে। বাবা কোন উপায় না দেখে অবশেষে আমাকে ভারতে পাঠায় পড়াশোনা করার জন্য আর পরের বছরই উনব্বই সালে বাবা মারা যায় আমি ভারত থেকে পাঁচদিন পর যাই শ্রার্দ্ধ শান্তি করার পর বাংলাদেশে কিছু দিন থাকি জমি চাষ মাকে দেখা শোনার একজন লোকের দরকার, সেই লোকটি সমস্ত কাজ করছেন, তিনি আব্দুল মালেক মোল্লা। শ্রার্দ্ধের পরের দিনই মাকে চুদেছে। এই নিয়ে আলোচনা করবো বা লিখব।

    উত্তরমুছুন